1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঞা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :-একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)   মোঃ মামুন ভূঞা । এ সময় তিনি প্রতিষ্ঠানটি সার্বিক খোঁজ-খবর নেন পরিচালক মোঃ আমিরুল ইসলাম ও শিক্ষক বৃন্দদের কাছ থেকে ।

প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলাম অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন চিত্র তুলে ধরেন, প্রশংসা করেন জেলা প্রশাসকের, দাতা ও বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিদের  ।    শিক্ষকরা এ সময় তাদের করুন  জীবনযাপনের কথা তুলে ধরেন  । তারা বলেন , এই বিশেষ শিশুদের আমরা দীর্ঘদিন যাবৎ পাঠদান করে  আসছি । দীর্ঘদিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠানে সরকারিভাবে বেতন না হওয়ায় আমরা মানবতার সাথে জীবন যাপন করছি ।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যদি  এই বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিষ্ঠানটিতে সুনির্দিষ্ট  স্থাপন করে আমাদের বেতনের ব্যবস্থা করে দেন তাহলে আমরা  পরিবার প্রিয়জনদের নিয়ে ভালো ভাবে জীবন-যাপন করতে পারব ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঞা এসময় আশ্বস্ত করে বলেন, এ প্রতিষ্ঠানের জন্য সর্ব রকম সহযোগিতা করব  জেলা প্রশাসকের পক্ষ থেকে । পরে তিনি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সাথে কিছু সময় কাটান এবং চিত্রাঙ্কন, আবৃতি,মাসিক পরীক্ষায় প্রথম ও দ্বিতীয় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।

শেয়ার করুন

আরো দেখুন......